আপনি একটা চোর! পারলে নিজেকে নির্দোষ প্রমান করুন।


আমরা হরতাল আহ্বান করি মানুষের অধিকার আদায়ের জন্য, আল্লাহ দ্রোহীদের বিরুদ্ধে প্রতিবাদের সর্বোচ্চ হাতিয়ার হিসেবে হরতালের বিকল্প এখনো গণতান্ত্রিক রাজনীতিতে আবিস্কার হয়নাই। যারা এই ন্যায্য প্রতিবাদে সমর্থন জানাচ্ছে তারা হরতাল পালন করছে, আর যারা হরতাল পালন করছেনা তারা এই দাবীর বিরোধী বলেই আমরা ধরে নিচ্ছি, তারা জালিমের পক্ষের শক্তি, তাদের প্রতিহত করা আমাদের নৈতিক দায়ীত্ব।
বাংলাদেশের ইতিহাসে সর্বোচ্চ পরিমাণ হরতাল আহ্বান করেছে কোন দল আমাকে বলতে পারেন? হরতালে মানুষ হত্যার সর্বোচ্চ নজীর স্থাপন করেছে কোন দল বলতে পারেন
রগ কারা কাটে, চাপাতী দিয়ে কুপিয়ে কুপিয়ে মানুষ হত্যা করছে কারা? বোমাবাজি অস্ত্রবাজী কারা করছে? পত্রিকা পড়েন? টিভি দেখেন? নাকি অন্ধ ভাবে আওয়ামী টিভি চ্যানেলের টকশো নামের মিথ্যাগুলো গলধকরণ করেন? ছাত্রশিবির রগকাটে এমন একটা নজীর পারলে আমাকে দেখান, আমি আপনাকে ছাত্রলীগ-ছাত্রদল যে মানুষের রগকাটে এমন হাজারটা নজীর দেখাতে পারবো। ছাত্রশিবির মানুষ হত্যা করে এমন একটি নজীর আমাকে দেখান, আমি আপনাকে ছাত্রলীগ-ছাত্রদলের মানুষ হত্যার হাজারটা নজীর দেখাতে পারবো, চাপাতী লীগের কোপাকুপির লাইভ ভিডিও দেখাতে পারবো। অন্ধ হইয়েন না, অন্ধ হলে ক্ষতি আপনারই হবে, দিনের আলোয় সত্যিটাকে দেখার চেস্টা করেন।
যুদ্ধাপরাধী মুক্ত দলের কথা বলছেন! অবাক হচ্ছি, কোন দেশে থাকেন? আপনিকি জানেন, শেখমুজিব সরকারের ধর্মমন্ত্রী ছিলেন রাজাকার? শেখ হাসিনার বেয়াই একজন রাজাকার, স্বরাষ্ট্রমন্ত্রী মখা আলমগীর রাজাকারের নিয়োগদাত! মতিয়া/সাজেদাদের ইতিহাস ঘেটে দেখেন সত্যিটা জানতে পারবেন। রাজাকারের প্রধান পৃষ্ঠপোষক দল হচ্ছে আওয়ামীলীগ। জামায়াতকে দোষ দিচ্ছেন? দিতে থাকেন, পারলে নিরপেক্ষ আদালতে জামায়াত নেতাদের বিরুদ্ধে একটা অভিযোগ প্রামাণ করে দেখান!
আমি আপনাকে সারাদিন চোর বললেই যদি আপনি চোর হয়ে যান। তবে আমি বলছি, আপনি ধর্ষনে সেঞ্চুরী করা মানিকের দলের লোক, আপনি বাকশাল এবং গণহত্যাকারী দল আওয়ামীলীগের সদস্য।
পারলে আপনার বিরুদ্ধে আমার অভিযোগগুলো আমার আদালতে মিথ্যা প্রমাণ করেন, আমি ট্রাইব্যুনাল গঠন করে আমার পছন্দমতো বিচারক এবং আইনজীবি নিয়োগ দিবো।
সর্বশেষ কথা, বাংলার জনগণ জামায়াতে ইসলামকে ঠিকই গ্রহণ করেছে, শুধুমাত্র বাংলার আওয়ামীলীগ ও বাংলার নাস্তিক-মুরতাদরা জামায়াতকে গ্রহণ করেনাই।



৯ এপ্রিল ২০১৩



Post Comment

No comments:

Post a Comment