ময়লানা ফরিদ উদ্দিন উবাইয়ের ৫লক্ষ লোকের সমাবেশ ও ফতোয়া সমগ্র


ময়লানা ফরিদ ইবনে উবাই এর জনসভায় ৫লক্ষ লোকের উপস্থিত'র কথা থাকলেও প্রায় শ'দুয়েক লোকের উপস্থিতি প্রসঙ্গে তিনি বলেন, দেশের বিভিন্ন স্থান থেকে লক্ষ লক্ষ লোক মিছিল নিয়ে রওয়ানা হলেও তারা সময়মতো আসতে পারেনাই। তিনি একে জামায়াত শিবিরের ষড়যন্ত্র আখ্যায়ীত করে বলেন জামায়াত শিবির পরিকল্পিত ভাবে রাস্তায় জানজট সৃস্টি করায় এই জনশূণ্যতার সৃস্টি হয়।
ইসলামী ব্যাংকে টাকা রাখা আর বিসমিল্লাহ বলে শুকরের মাংস খাওয়া একই কথা বলে দাবি করে ময়লানা ফরিদ বলেন, প্রয়োজনে টাকা সোনালী ব্যাংকে রাখবেন অথবা বাবু চোরঞ্জিতের কাছে রাখবেন তবুও ইসলামী ব্যাংকে টাকা রাখবেননা, ইসলামী ব্যাংকে টাকা রাখা হারাম।
ছাত্রশিবিরের তরুণদের দৃস্টি আকর্ষণ করে তিনি বলেন, শিবির করা জায়েজ হবেনা, প্রয়োজনে তোমরা কমিউনিস্ট পার্টি কিংবা জাসদ করতে পারো, কিন্তু শিবির করলে তোমরা জান্নাতে যেতে পারবেনা। তিনি জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধ করতে সরকারের প্রতি জোড় দাবী জানান।
তরুণদের দৃস্টি আকর্ষণ করে ময়লানা ফরিদ ইবেন উবাই বলেন, তোমরা জামায়াত শিবিরের কথায় বিভ্রান্ত হবেনা, দ্বিতীয় মুক্তিযুদ্ধের প্রথম শহীদ থাবা-বাবা তোমাদের আদর্শ। থাবা বাবার চেতনায় বলীয়ান হয়ে তোমরা ময়দানে ঝাপিয়ে পরো, এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম এবারের সংগ্রাম জামায়াত ক্ষতমের সংগ্রাম।
জয় বাংলা
জয় থাবা-বাবা।

লেখা তৈরীঃ ২৪মার্চ২০১৩

Post Comment

No comments:

Post a Comment