ফতোয়া বাণিজ্য


আপনি বাংলা নববর্ষ উদযাপনের পক্ষে ফতোয়া চাচ্ছেন? তাহলে এক কাজ করেন, ময়লানা ফরিদ উদ্দীন মাসউদের কাছে যান, অথবা বাইতুল মোকাররমের বর্তমান ক্ষতি(ব) সালাউদ্দীনের কাছে যান আপনার অর্ডার অনুযায়ী ফতোয়া দিয়ে দিবে।
ইসলামী ফাউন্ডেশনেও যেতে পারেন, সেখানেও ওলামা লীগের ডিজিটাল ময়লানা শামীম আফজল আছে, তিনি আবার ইহুদী মেয়েদের ব্যালে ড্যান্স না দেখলে ঘুমাতে পারেননা। তার কাছেও ফতোয়া পাবেন, কেজি হিসেবে দাম দিয়ে কিনে নিবেন।
এই ডিজিটাল যুগে কোনো কিছুই অসম্ভব নয়, সব কিছুই কিনতে পাওয়া যায়। গত রমজানে বাবু চোরঞ্জিত গুপ্ত ওরফে কালা বিলাই বলেছিলো বিসমিল্লা বলে পাঁঠা বলির গোস্তও খাওয়া যায়েজ, আবার টাকায় কেনা ইসলামী বিশেষ(অজ্ঞ)রা ইসলাম শিক্ষা বইতে বাচ্চাদের শেখাচ্ছেন দেব দেবীর নামে জবাই করা পশু হালাল, চোরঞ্জিত বাবুর আর দোষ দিবো কেনো!
ময়লানা ফরিদ উদ্দিন মাসউদ ফতোয়া দ্যান ইসলামী ব্যাংকে একাউন্ট করা হারাম, ইসলামী ব্যাংকে একাউন্ট করলে জাহান্নামের আগুনে জ্বলতে হবে। সেদিন রাতেই ফেসবুকে ফাস হয়ে যায় ইসলামী ব্যাংকে তার দু' দুটি একাউন্ট আছে।
ইসলামী ফাউন্ডেশনের ডিজি শামীম মোহাম্মদ আফজল টিভি সাক্ষাৎকারে সামীয়া জামানের পোশাককে ইসলামী পোশাক বলে ফতোয়া দ্যান। সাংস্কৃতিক বিনিময়ের নামে নারী পুরুষের ব্যালে ড্যান্সকে জায়েজ ঘোষণা করেন।
বাইতুল মোকাররমের ক্ষতি(ব) সালাউদ্দীন আদালতের বিচারাধীন বিষয় দাবী করে কোরআনের কথা বলতে অস্বীকৃতি জানান।
ডিজিটাল যুগে টাকায় ফতোয়া কিনতে পাওয়া যায়, অগ্রিম বুকিং চলছে শীঘ্রই নববর্ষ উদযাপনের পক্ষে ফতোয়া সংগ্রহ করে নিন, আগে আসলে আগে পাবেন ভিত্তিতে।


 ১৩ এপ্রিল ২০১৩

Post Comment

1 comment:

  1. সস্তা আলেমরা ফতোয়া বানিজ্য করে বেশি । কোন গোল টেবিলে তাদের জায়গা হয়না তো তাই ফতোয়া বানিজ্য করে আলোচনায় আসতে চায় ।

    ReplyDelete