নৌকা আর ধানের শীষ, দুই সাপের একই বিষ!


নৌকা প্রতীকের আওয়ামিলীগ বাংলাদেশের জন্য মারাত্মক ক্ষতিকর, তারচাইতেও বেশি ক্ষতিকর দল হচ্ছে বিএনপি। আওয়ামিলীগ ইসলামের বিরুদ্ধে কি করেছে? তারা যা করেছে তা হচ্ছে, মাত্র কয়েক হাজার হেফাজত মেরেছে, শ’পাচেক শিবির মেরেছে, মাত্র শ’খানেক মাদ্রাসা বন্ধ করেছে, কয়েকটি প্রতিষ্ঠানে নাহয় হিজাব নিষিদ্ধ করেছে, সেনাবাহিনীতে মাদ্রাসা ছাত্র কমানো হয়েছে, ভার্সিটিতে মাদ্রাসা ছাত্র ভর্তি বন্ধ করা হয়েছে, জামায়াতের শীর্ষ নেতাদের ফাঁসির রায় দিয়েছে, এর চাইতে বেশি কিছুতো করেনাই?

আর বিএনপি! ওই হারামীর দল কি করেছে জানেন? বাংলাদেশ হতে ইসলাম নির্মূলের চেস্টা করেছিলো ধানের শীষ মার্কা এই দলটি। জেএমবি’র মতো একটা ইসলামীক দলকে নিষিদ্ধ করেছে, বিএনপি’তো কাফেরের চাইতেও অধম! তারা আওয়ামি নেতা মির্জা আজমের দুলাভাই জেএমবি প্রধান শায়খ আব্দুর রহমানকে গ্রেপ্তার করেছে, ফাসি দিয়েছে। ছিঃ কি জঘন্য ইসলাম বিরোধী দল এই বিএনপি! এই দলটি বিধর্মীদের অধিকার পর্যন্ত দিতে চায়নাই।

আপনারা জানেন মুসলিম রাস্ট্রে বিধর্মীদের অধিকার দিতে হয়। আওয়ামিলীগের দিকে তাকিয়ে দেখেন, প্রশাসনের সর্বস্তরে হিন্দু অফিসার নিয়োগ দেয়া হয়েছে, ৬৪টা জেলা প্রশাসকের মধ্যে ৪০জনের বেশি হিন্দু, দেশের অধিকাংশ থানার ওসি হিন্দু, শিক্ষা বিভাগে হিন্দু, কোথায় নেই তারা? এটা আওয়ামিলীগের অবদান, সহিহ ইসলামীক পদ্ধতীতে মদিনা সনদ অনুযায়ী প্রশাসনে অমুসলিমদের নিয়োগ দেয়া হয়েছে। আমার মতে বিএনপি’র চাইতে আওয়ামিলীগ দেশ ও ইসলামের জন্য হাজার গুণ ভালো।

আগামী ২৫তারিখ বর্তমান আওয়ামী সরকারের ক্ষমতার মেয়াদ শেষ হবে, ইতোমধ্যেই প্রচার প্রপাগান্ডা শুরু হয়ে গেছে, ইসলাম বিরোধী জামায়াত-শিবির ও হেফাজতকে সাথে নিয়ে কুফরী গণতন্ত্রের মাধ্যমে কাফের বিএনপি নাকি আগামীতে ক্ষমতায় আসবে!
আমাদেরকে সিদ্ধান্ত নিতে হবে, ইসরাইল প্রদত্ত খিলাফতের দায়ীত্ব যতদিন আমাদের হাতে থাকবে আমরা কিছুতেই এই ইসলাম বিরোধী জামায়াত-হেফাজতকে ক্ষমতায় আসতে দিবোনা। আমরা এই কুফরি গণতন্ত্রের নির্বাচনে অংশগ্রহণ করবোনা। প্রয়োজনে আওয়ামিলীগকে আবার ক্ষমতায় আনার জন্য আন্দোলন চালিয়ে যাবো।
সর্বশেষ একটি কথা বলতে চাই, এই আন্দোলন করতে গিয়ে অদূর ভবিষ্যতে যদি আমাদের ‘খিলাফতে ইসরাইলিয়া হিজভুতিয়া’ পন্থীদের মধ্য হতে কেউ গ্রেপ্তার হয়, তবে আমরা ওয়াদা করছি, ইসরাইল হতে প্রাপ্ত টাকা দিয়ে কুফরি গণতন্ত্রী ব্যবস্থার আদালত হতে তাদের জামিন করিয়ে আনবো।

কুফরী আদালতে ন্যায় বিচার প্রার্থনা করলে কাফের হয়না—ফতোয়ায়ে কুফরি!

১৮অক্টোবর২০১৩

Post Comment

No comments:

Post a Comment