মডেল কন্যার বাপ


সুন্দরীদের কম্পিটিশন, মেয়ের বাবা কয়,
আমার মেয়েই সেরা সবার, অন্য কেহ নয়।
মেয়ে আমার দেখতে দারুণ, সুন্দরীও বেশ,
ফিগার তাহার অসাধারণ নেইতো মেদের লেশ।
ঠোটদুটি তার কমলা যেনো, চিকন তাহার ভুরু,
বাবা হয়ে কেমনে বলি, কেমন তাহার উরু!
ত্বকে তাহার ঝিলিক দেখো, জ্যোৎস্না রাতের আলো,
কন্ঠ তাহার রিনি ঝিনি, নাচতে পারে ভালো।
প্লিজ লাগে, দোহাই তোমার, মেয়ের দিকে চাও,
আমার মেয়ের তরে তোমার ভোটটি দিয়ে যাও।
মেয়ে আমার বড় হবে, নর্তকীদের সেরা,
বাঈজি পাড়ায় নাম ছড়াবে, ছন্দ চোখের তারা।
নাম কি বলো! সানি লিওন! সুন্দরী সে বেশ?!
মেয়ে আমার রাজকুমারী, মানবে অবশেষ,
একটু দেখো, ভালো করে, উভয় দিকে খুব,
এসএমএস-এ ভোট দিয়ে যাও, মুখটি করে চুপ।
দোয়া করো তোমরা সবাই, আমার মেয়ের তরে,
রুপের ঝড়ে, তুফান তুলে, ফিরতে পারে ঘরে।
বেশ্যা পিতা! দিচ্ছে গালি! মৌলবাদী যারা?
ক্ষ্যাত তারা সব, মূর্খ অতি, শাস্তি পাবে তারা।
সবগুলোকে জেলে দিবো, রাজাকারের জাত,
নিজের বাড়ি ছেড়ে খাবে, লাল দালানের ভাত।
সুন্দরীদের কম্পিটিশন, আমার মেয়েই সেরা,
হিজাবী আর নিকাবীরা, কাপড় পরা ভেড়া।

কবিতাঃ মডেল কন্যার বাপ
© শামীম রেজা
২৫/০৫/২০১৪

Post Comment

No comments:

Post a Comment