ঝাল শো ডিগবাজী—প্রথম পর্ব


সুপ্রিয় দর্শক, আপনারা দেখছেন শামীম টিভির সাপ্তাহিক আয়োজন ঝাল-শো "ডিগবাজী"। আমাদের স্টুডিওতে এই মূহুর্তে উপস্থিত আছেন বিশিস্ট ইসলামী দুশ্চিন্তাবিদ ময়লানা ফরিদ উদ্দিন উবাই, তার সাথে আছেন স্বনামধন্য ময়লানা মুতফি শা.আফজল এবং কোরআন বিশেষঅজ্ঞ টানিয়া খামির, কিছুক্ষণের মধ্যেই বিশিষ্ট মুরগী ব্যবসায়ী জনাব মুরগী কবির আমাদের সাথে ভিডিও কনফারেন্সে যোগ দিবেন।
আমরা প্রথমেই আসছি জনাবা টানিয়া খামিরের কাছে, 
টিভিঃ আচ্ছা টানিয়া খামির আপনি তাফহীমূল কুরআনের বিরুদ্ধে আদালতে অভিযোগ করেছেন সেখানে ভুল আছে, কোন পৃষ্ঠায় ভুল আছে আমাদের বলবেন কি?
টা.খাঃ আমি ঠিক বলতে পারবোনা, এটা মুতফি শা.আফজল সাহেব বলতে পারবেন। তবে আমি নিশ্চিত সেখানে ভুল আছে, আপনি পড়ে দেখতে পারেন।
টিভিঃ আচ্ছা জনাব শা.আফজল আপনিই বলুন ভুলটা কোথায় আমাদের কাছে অসংখ্য ফোন এসেছে দর্শকরা ব্যাপারটি জানতে চেয়েছেন।
শা.আফজলঃ দেখুন আমি গতরাতে ঈমাম প্রশিক্ষনে নারী দেহের ব্যালেনৃত্যের দশটি উপকারীতা বিষয়ক একটা গবেষণা করার কারণে অনেক দেরীতে ঘুমিয়েছি, কিছু মনে করতে পারছিনা, আপনি খুজে দেখতে পারেন। তাফসিরটি বাজাড়ে পাওয়া যায়, আমি নিশ্চিত আপনি অভিজ্ঞ পাঠক হলে অনেক দাড়ি কমা ভুল পাবেন। এত বড় একটা বই দাড়ি কমা ভুল থাকবেনা এটা হতে পারেনা, মামলাটি যথার্থ হয়েছে, তাফসিরটি নিষিদ্ধ করা দরকার।
টিভিঃ দর্শক আমাদের সাথে এই মুহুর্তে ভিডিও কনফারেন্স যোগ দিয়েছেন, জনাব মুরগী কবির, আচ্ছা মুরগী কবির আপনি শুনতে পাচ্ছেন?
মু.কঃ কুক্কুরুক্কু, কুক্কুরুক্কু
টিভিঃ জনাব মুরগি কবির আপনি কি বলছেন আমরা বুঝতে পারছিনা, বুঝিয়ে বলুন প্লিজ।
মু.কঃ কুক্কুরুক্কু, কুক্কুরুক্কু।
টিভিঃ স্যরি স্যার আমরা বুঝতে পারছিনা।
মু.কঃ বারবার কওনের টাইম নাই তাই সংক্ষেপে বলে দিলাম, জঙ্গি, সাম্প্রদায়ীক, স্বাধীনতা বিরোধী জামায়াত নিষিদ্ধ করতে হবে সংক্ষেপে কুক্কুরুক্কু
টিভিঃ ধন্যবাদ স্যার! পদ্মা সেতু, হলমার্ক, শেয়ার বাজার, ইউনিপে, এবং সরকারের দুর্ণীতি,গুম-হত্যা নিয়ে দর্শকরা আপনার কাছ থেকে শুনতে চায়, আপনি কিছু বলুন স্যার।
মু.কঃ কুক্কুরুক্কু, কুক্কুরুক্কু, কুক্কুরুক্কু
টিভিঃ ধন্যবাদ মিস্টার মুরগী কবির আমরা বুঝতে পেরেছি আপনি কি বলতে চেয়েছেন। এবার আমরা আসছি বিশিষ্ট ইসলামী দুশ্চিন্তাবিদ ময়লানা ফরিদ ইবনে উবাইয়ের কাছে। জনাব ইবনে উবাই আপনারা সম্প্রতি দেশের বিভিন্ন জেলায় জামায়াত নিষিদ্ধের দাবীতে প্রায় ৭০-৮০জনের বিশাল মহাসমাবেশ করেছেন। কিন্তু আপনারা এর আগে হেফাজতে ইসলামের নাস্তিক মুরতাদ বিরোধী লংমার্চ সমর্থন করেননাই কারণ কি?
ইবনে উবাইঃ লংমার্চ মুসলমানদের কর্মসূচীনা, যারা লংমার্চ করবে তারা কাফের, তারা জাহান্নামের আগুনে পুরে মরবে।
টিভিঃ এর আগেও আপনি বলেছিলেন ইসলামী ব্যাংকে একাউন্ট করা হারাম, সেখানে একাউন্ট করলে জাহান্নামের আগুনে পুড়তে হবে, কিন্তু ওই ব্যাংকে আপনার একাউন্ট পাওয়া গেছে।
ইবনে উবাইঃ দেখেন ঘুমের মধ্যে হাটার একটা অসুখ আছেনা, ওই যে কি জানি নাম ভুইলা গেছি, আচ্ছা বাদ দ্যান! আমার ওই অসুখ আছে। তো কোনোদিন হয়তো ঘুমের মইধ্যে একাউন্টটা করে ফেলছি, ভুলে একাউন্ট করলে গুনাহ নাই!
টিভিঃ হেফাজতে ইসলাম ১৩দফা দাবী দিয়েছে, এবং রাসূল(সঃ)কে অবমাননা কারীদের শাস্তি দাবী করেছে, এই ব্যাপারে আপনাদের মতামত কি?
ইবনে উবাইঃ দেখেন আল্লাহর রাসূল (সঃ) এর মর্যাদা অনেক বেশি, অনেক শক্ত! সামান্য গালা-গালিতে তার মর্যাদা কমবেনা। ওইসব গুটি কয়েক নাস্তিক কি বললো নাবললো তা নিয়া এত আন্দোলনের দরকার নাই।
টিভিঃ তাহলে আপনারা হেফাজতে ইসলামকে সমর্থন করেননা?
ইবনে উবাইঃ আপনি মিয়া বেশি কথা বলেন, ইসলাম হেফাজত করবো আল্লাহ, হেফাজতে ইসলামরে ইসলাম হেফাজতের দায়ীত্ব কে দিছে? তারা শিরক করতেছে, তারা কাফের হইয়া যাইবো।
টিভিঃ হুম বুঝলাম! আপনারা জামায়াত নিষিদ্ধ করার দাবী জানাচ্ছেন কেনো?
ইবনে উবাইঃ জামায়াত প্রকৃত ইসলামী দলনা, জামায়াত ইসলাম ধ্বংস করছে। জামায়াতের হাত থেকে ইসলামকে হেফাজত করতে হইবো। জামায়াত নিষিদ্ধ করতে হইবো।
টিভিঃ একটু আগেতো আপনি বললেন, ইসলাম হেফাজত করবো আল্লাহ, এখন আবার বলছেন আপনারা জামায়াতের হাত থেকে ইসলাম হেফাজত করবেন। কথাটা বুঝলামনা!
ইবনে উবাইঃ ধুর মিয়া আপনি খালি উল্টাপাল্টা প্রশ্ন করেন, আপনিকি অপমান করার জন্য আমারে এইখানে ডাকছেন? আপনি জামায়াতের এজেন্ট, আপনি রাজাকার, আপনি কাফের! আমি এই ঝালশো করুমনা, আপনার ঝালশো আমার অনেক ক্ষতি করছে, আমি এই ঝালশো বন্ধ করার ব্যবস্থা করতাছি, হেলো মখা! হেলো, হেলো (মোবাইলে কথা বলতে বলতে বের হয়ে গেলেন)
টিভিঃ শুধি দর্শক, ঝালশো এর ঝাল একটু বেশিই ছিলো! কিছুক্ষনের মধ্যেই রক্ষী বাহিনী থুক্কু মখা বাহিনী আসবে বুঝতেই পারছেন, আমি আপাতত আত্মগোপনে যাচ্ছি, কবে দেখা হবে বলতে পারছিনা, ততদিন আমাদের সাথেই থাকুন!



১৯এপ্রিল২০১৩



Post Comment

No comments:

Post a Comment