কাস্টমার কেয়ার এবং ৫লক্ষ টাকা

'আসসালামু আলাইকুম',
'ওয়ালাইকুম আস সালাম,'
'স্যার আমি রবি কাস্টমার কেয়ার হতে বলছি। আপনার জন্য একটা সুখবর আছে'।
'কি সুখবর?'
'স্যার, আমাদের যেসব গ্রাহকের সিম ১০বছর পূর্ণ হয়েছে তাদের মধ্যে লটারির মাধ্যমে আমরা কয়েকজনকে বিজয়ী ঘোশনা করেছি। লটারিতে আপনি ৫লক্ষ টাকা পেয়েছেন'।
'কি বলেন ভাইজান, এতো টাকা?!! '
'জ্বি স্যার আপনি লটারিতে ৫লক্ষ টাকা পেয়েছেন।'
'টাকাটা আমি কিভাবে নিবো? এতো টাকাতো নগদে নেয়া সম্ভবনা, আমি আমার একাউন্ট নম্বর দিয়ে দিচ্ছি, আপনি আমার একাউন্টে টাকাটা জমা দিয়ে দেন!'
'না, স্যার এভাবেতো হবেনা, টাকাটা তুলতে হলেতো আপনাকে কিছুটা প্রসেসিং ফি দিতে হবে।'
'প্রসেসিং ফি লাগলে দিবো, অসুবিধা কি, কতটাকা লাগবে?'
'বেশিনা স্যার, এই নম্বরে আপনি ২হাজার টাকার কার্ড পাঠিয়ে দিলেই হবে।'
'এইডা একটা কথা কইলেন ভাই, মাত্র ২হাজার টাকা?! আপনি এক কাজ করেন, ওই ৫লক্ষ টাকা থেকে ৫০হাজার টাকা রাইখা বাকি ৪লক্ষ পঞ্চাশ হাজার টাকা আমার একাউন্টে জমা দিয়া দেন, আমি একাউন্ট নম্বর দিয়ে দিচ্ছি। টাকাটা তারাতাড়ি পাঠিয়ে দেন, আমি একটু ব্যস্ত আছি পরে কথা বলবো। এখন রাখি।'

কিছুক্ষণ পরেঃ
'স্যার কলটা কেটে দিলেন কেনো? আমি আপনাকে বারবার ট্রাই করছি আপনি রিসিভ করছেননা।'
'বললামনা আমি ব্যাস্ত আছি! বাজারে বস্তা কিনতে আইছি, এতোগুলা টাকা পাইলাম রাখবো কোথায়, তাই বেশ কিছু বস্তা কিনলাম।'
'আপনি রসিকতা করছেন, স্যার!'
'রসিকতার কি আছে? এমনিতেই আমার অনেক টাকা, এতো টাকা কই রাখবো তা নিয়া টেনশনে আছি, এখন আপনি আবার আমাকে দিচ্ছেন ৫লক্ষ টাকা, ঘরে এতো টাকা রাখার জায়গা নাই। এক কাজ করেন, আমার টাকার দরকার নাই, ওই টাকাটা তুইললা আপনি নিয়ে নেন।'
'স্যার! স্যার.........!

২১ফেব্রুয়ারী২০১৪

Post Comment

No comments:

Post a Comment